সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

কোন পাতিনেতা আ’লীগগিরি দেখাবেন না-সেলিম ওসমান

নারায়ণগঞ্জের খবরঃ নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান বলেছেন,অনেকে বলে জাতীয়পার্টি নাকি দমে গেছে,যদি দমেই যেত তাহলে ২দিনের নোটিশে আজকে হাজার হাজার জাতীয় পার্টির নেতাকর্মী এবং ভবিষ্যৎ প্রজন্মদের নিয়ে আমরা একই জায়গায় উপস্থিত হতে পারতামনা। ইনশাআল্লাহ আগামীতে যাতে আমাদের প্রয়োজন না হয়,জাতীয় পার্টি থেকে আমরা বের করব এর পরে কে ক্ষমতায় আসবেন। আপনারা সহযোগীতা করেন আমি আগেও বলেছি এখনও বলছি নারায়ণগঞ্জে ৫টি সাংসদই ইনশাআল্লাহ আগামীতে আমরা করে নিয়ে আসব।

বুধবার বিকেলে পুরান বন্দর চৌধুরীবাড়ী নাসিম ওসমান মডেল উচ্চ বিদ্যালয়ে জাতীয়পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদের ৯০তম জন্মবার্ষিকী ও আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,আমাদের মাননীয় প্রধাণমন্ত্রী কতবার আমাদের ধন্যবাদ দিয়েছেন গত ১০বছরের উন্নয়ণে জাতীয় পার্টিই তাকে সহযোগীতা করেছে। ওনি বলেন নাই আ’লীগ তাকে সহযোগীতা করেছে। সংসদে বার বারই ভাষনে একটি কথাই আসে জাতীয় পার্টি সহযোগীতা করেছে। আমরা আজ বিরোধী দল হয়েও মেখ হাসিনাকে সহযোগীতা করে যাচ্ছি। আ’লীগ মানেই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকেই বুঝি। আমাদের সাথে কোন পেতিনেতা আ’লীগগিরি দেখাবেন না। ভুলে যাবেন না আমাদের বাড়িতেই আ’লীগের জন্ম। আজকে শুধু একটাই প্রতিজ্ঞা আমরা জাতীয় পার্টি সর্বশক্তিতে রুপান্তিরিত হব নারায়ণগঞ্জে।

এ সময় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা।
নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমানের আয়োজনে এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা,জেলা জাপার সভাপতি আবুল জাহের,মহানগর জাতীয়পার্টির সভাপতি ছানাউল্লাহ ছানো,সাধারণ সম্পাদক আকরাম আলী শাহীন,গোগনগর ইউপি চেয়ারম্যান শওশেদ আলী,বন্দর ইউনিন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ,ধামগর ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আহমেদ,মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন,কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধাণ,কলাগাছিয়া ইউনিয়ন জাপার সভাপতি বাচ্চু মিয়া,২১নং ওয়ার্ড জাপার সভাপতি রশিদ কন্ট্রাক্টর,জাপানেতা মাঈন উদ্দিন মানুসহ জাপা’র সকল নেতাকর্মীবৃন্দ।

পরিশেষে জাতীয়পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গাসহ এমপি লিয়াকত হোসেন খোকা,জাতীয়পার্টির নেতৃবৃন্দ ও সকল শিক্ষার্থীদের নিয়ে ২৫০পাউন্ড কেক কেটে পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদের জন্মবার্ষিকী উদযাপন করেন।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD