বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

খেলা ধুলার মাধ্যমে অসভ্য সমাজে সভ্যতা আনাযায়-দেলোয়ার প্রধাণ

বন্দর প্রতিনিধিঃ কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন প্রধাণ বলেছেন, জোর-জবরদস্তি করে নয় ভালোবাসার মাধ্যমেই সমাজ থেকে মাদক-সন্ত্রাস দূর করতে হবে। আর খেলাধুলা হচ্ছে এর অন্যতম মাধ্যম। খেলা-ধুলা এমন একটি বিনোদন যার দ্বারা প্রবল অসভ্য সমাজেও সভ্যতা ফিরে আসে। আমি সব সময় এ ধরনের খেলাধুলার সাথে জড়িত থাকতে চাই। আপনারা যদি সবসময় এরকম ভাবে খেলা-ধুলার অনুষ্ঠানে জড়িয়ে রাখেন তাহলে আমি নিজেকে ধন্য মনে করব।

শুক্রবার বিকেলে ঘারমোড়া যুবসংঘের উদ্যোগে আয়োজিত এলইডিটিভি কাপ ডিগবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানের প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, আমাদের মাননীয় সংসদ সদস্য একেএম সেলিম ওসমান তরুনদের জন্য রোল মডেল। তিনি সর্বদা তরুনদের নিয়ে কাজ করে যাচ্ছেন। আপনারা সর্বদা তারজন্য দোয়া করবেন। তিনি বলেন করেন, ২০১১ সালে আমাদের এই কলাগাছিয়া ইউনিয়নের চিত্রের সাথে বর্তমানচিত্র মেলান৷ দেখবেন আমরা কতটাএগিয়ে আছি। ইনশাআল্লা কিছুদিনের মধ্যে এই ইউনিয়নের কাউকে আর কাঁদামাটি মাড়াতে হবেনা। আসন্ন বন্দর উপজেলাপরিষদ নির্বাচনের জানিনা জাপা কিংবা আওয়ামীলীগ থেকে কাকে মনোনয়ন দেয়া হবে। কিন্তু আপনাদের কাছে অনুরোধ করি এমন একজনকে ভোট দিবেন যে কিনা কাজ করে ৷যার মধ্যে উন্নয়নের অভ্যাস আছে ৷

ঘারমোড়া সমাজকল্যাণ সমিতির সাধারণসম্পাদক ইঞ্জিনিয়ার মিনহাজউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসন্ন বন্দর উপজেলাপরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নুরুজ্জামান, ঘারমোড়া সমাজকল্যাণ সমিতির সভাপতি ইকবাল হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, ঘারমোড়া এলাকার সমাজ সেবক মজনুমিয়া, মোস্তফা মিয়া, আলমাছ আলী, প্রভাতি কিন্ডারগার্টেনের পরিচালক আব্দুল কাদির,আমজাদ হোসেন, রিয়াজ উদ্দিন মাষ্টার, বিশ্বনবী ইসলামিয়া আলিমমাদ্রাসার গভনিংবডির শিক্ষানুরাগীসদস্য লিয়াকত আলী,সমাজ সেবক আঃলতিফ সিকদার, মোস্তফা মাহমুদ, জয়নাল আবেদীন, রমিজউদ্দিন বুলেট, হুমায়ূন কবির এলিন, ছাত্রলীগ নেতা সাইফুর রহমান মিশুক,শাহীন মাহমুদ,রোমান সিকদারপ্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD