সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন

মাকে নিয়ে সেলিম ওসমানের পক্ষে মাঠে নামলেন আজমেরী ওসমান

নারায়ণগঞ্জের খবরঃ

নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পাটির মনোনীত এমপি প্রার্থী সেলিম ওসমানের পক্ষে মাকে নিয়ে নির্বাচনী প্রচার প্রচারনায় মাঠে নামলেন আজমেরী ওসমান। তিনি তার মা জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমানকে সাথে নিয়ে বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করে লাঙল প্রতীকে ভোট প্রার্থনা করেছেন।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধায় নারায়ণগঞ্জের বন্দর উপজেলার বিভিন্ন এলাকায় সেলিম ওসমানের পক্ষে মা ছেলে প্রচার প্রচারণা চালিয়েছেন।

এদিকে নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের অনেক স্মৃতি রয়েছে। এই আসনে নাসিম ওসমান টানা ৪ বার এমপি ছিলেন। এ অঞ্চলে নাসিম ওসমানের অনেক সুনাম এবং ব্যাপক জনপ্রিয়তা ছিল। আর নাসিম ওসমানের মৃত্যুর পর তার অভাব পুরণ করার মত কোন লোক খুজে পাওয়া যায়নি। পরে সারা বাংলাদেশের প্রথম সারির ব্যবসায়ী ওসমান পরিবারের আরেক অগ্নিপুরুষ সেলিম ওসমানকে দিয়ে নাসিম ওসমানের অভাব পুরণ করতে মাঠে নামিয়ে দেয়া হয়। আর নাসিম ওসমানের ছোট ভাই হিসেবে সেলিম ওসমান জাতীয় সংসদ নির্বাচন করে এমপি হিসেবে নির্বাচিত হন। এমপি হওয়ার পর নাসিম ওসমানের অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করতে শুরু করেন সেলিম ওসমান।

আর এবারও জাতীয় সংসদ নির্বাচনে সেলিম ওসমানকে জাতীয় পাটির মনোনয়ন দেয়া হয়। এই আসনে আওয়ামী লীগের কোন প্রার্থী না দেয়ায় সেলিম ওসমানের পক্ষে আওয়ামী লীগের নেতাকর্মীরা লাঙ্গল প্রতীকের পক্ষে মাঠে নেমে ভোট প্রার্থনা করেন। আর আওয়ামী লীগের কোন প্রার্থী না থাকায় জোট হিসেবে আওয়ামী লীগের শীর্ষ নেতা সহ স্থানীয় নেতৃবৃন্দরা সেলিম ওসমানের পক্ষে প্রচার প্রচারনা চালাচ্ছে। আর নারায়ণগঞ্জের যুব নেতা আজমেরী ওসমানও চাচার পক্ষে লাঙল প্রতীকে ভোট প্রার্থনায় গণসংযোগ চালান এবং লিফলেট বিতরণ করেন। এছাড়াও ছেলে আজমেরী ওসমানের সাথে গণসংযোগে উপস্থিত ছিলেন জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান। তিনিও দেবরের জন্য জনগনের কাছে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন।

এদিকে মা পারভীন ওসমান-ছেলে আজমেরী ওসমান নেতাকর্মীদের নিয়ে নাসিম ওসমান সেতু পার হওয়ার পর হাজার হাজার নেতাকর্মী সমর্থক ফুলের পাপড়ি দিয়ে শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন। আজমেরী ওসমান ভাইয়ের সালাম ঘরে ঘরে দিলাম, পারভীন ওসমানের সালাম ঘরে ঘরে দিলাম, সেলিম ওসমানের পক্ষ থেকে লাল গোলাপের শুভেচ্ছা’ এ স্লোগান বন্দরের মাটি মুখরিত করে তোলেন। পারভীন ওসমান ও আজমেরী ওসমান পায়ে হেঁটে ভোটারদের সেলিম ওসমানের লাঙল প্রতীকের লিফলেট বিতরণ করে ভোট চান। বন্দরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে লাঙলে ভোট দেয়ার আহবান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা কাজি আমির, আওয়ামী লীগ নেতা আব্দুল হামিদ প্রধান, আকতার নুর, শ্রমিক নেতা রহমত উল্লাহ, হোসেন রেজা, আলম, নাসির হোসেন, মনির হোসেন, সুমন সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD