শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

দুলাল প্রধানকে ৭ দিনের রিমান্ড চেয়ে কোর্টে প্রেরণ

বন্দর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জে ৫০ বোতল ফেনসিডিলসহ নাসিক কাউন্সিলর দুলাল প্রধান বৃহস্পতিবার(১লা আগষ্ট) ডিবি পুলিশের হাতে আটকের পর নানা মহল থেকে সমান তালে চলেছে তদবির। তবে সব তদবির পাশ কাটিয়ে কাউন্সিলর দুলাল প্রধানসহ আটককৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। শুক্রবার (২রা আগস্ট) দুপুরের দিকে তাকে আদালতে প্রেরণ করা হলে রোববার রিমান্ড শুনানির দিন ধার্য রেখে আদালত তাকে কারাগারে প্রেরণ করেন।

এর আগে বৃহস্পতিবার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ৫০বোতল ফেনসিডিলসহ নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও নাসিক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধানকে আটক করে। এ সময় তার কাছ থেকে মাদক বিক্রির নগদ ৩২ হাজার টাকা এবং একটি হায়েস গাড়ি জব্দ করা হয়েছে।

পুলিশ জানায়,দুলাল প্রধানের সাথে আরও ৪ জনকে আটক করা হয়েছে। তারা হলেন কামাল হাসান (৪৭), মনির হোসেন মনু (৫০), তানভীর আহম্মেদ সোহেল(৪১) এবং মো. মজিবর রহমান (৫২)। প্রত্যেকেই দুলাল প্রধানের সহযোগী মাদক ব্যবসায়ী জানিয়েছে পুলিশ।

এদিকে নারায়ণগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে প্রেরিত বার্তায় জানানো হয়েছে,ডিবি পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক কাউন্সিলর দুলাল প্রধান স্বীকার করে জানিয়েছেন,তিনি জনপ্রতিনিধি এবং রাজনৈতিক দলের ছত্রচ্ছায়ায় দীর্ঘদিন ধরেই মাদক ব্যবসা চালিয়ে আসছেন।

অপরদিকে নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছে,কাউন্সিলর দুলাল প্রধানকে ছাড়ানোর জন্য ক্ষমতাসীন দলের বেশ কয়েকজন ব্যাপক তদবির চালিয়েও ব্যর্থ হয়েছেন। তদবিরকারীদের মধ্যে একজন সংসদ সদস্যও ছিলেন। তিনি দুলালকে ছেড়ে দেওয়ার জন্য সরাসরি পুলিশ সুপারের সাথেই কথা বলেন। এনিয়ে বেশ কিছুক্ষণ তর্কও হয়।

পুলিশ সুপাশিকারীকে জানিয়ে দিয়েছেন,মাদকসহ হাতেনাতে আটক করা হয়েছে। ছাড়া সম্ভব নয়। আদালত থেকে জামিনের ব্যবস্থা করেন। মামলা রেকর্ড হয়ে গেছে। এদিকে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন-অর-রশীদ গণমাধ্যমে প্রেরিত বার্তায় জানান, মাদকের সাথে কোনো আপোষ নাই। অপরাধী যেই হোক কোন ছাড় নয়। অপরাধ করলে তাকে আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD