নারায়ণগঞ্জে র‌্যাবের অভিযান

141

নারায়ণগঞ্জের খবর: করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠান ও ১৮ ব্যক্তিকে জরিমানা করেছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুরে শহরের চাষাঢ়া এলাকায় র‌্যাব-১১ এর নেতৃত্বে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠান ও ১৮ ব্যক্তিকে ৯৫ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। ব্যবসা প্রতিষ্ঠানগুলো হলো- সুগন্ধা বেকারি, আদি ফুডল্যান্ড বেকারি, ফুডল্যান্ড বেকারি, লাজফার্মা ও রনি ফার্মেসি।

র‍্যাব জানায়, চাষাঢ়া মোড়ে অবস্থিত সুগন্ধা বেকারি, আদি ফুডল্যান্ড বেকারি, ফুডল্যান্ড বেকারি, লাজফার্মা ও রনি ফার্মেসি প্রতিষ্ঠানগুলোতে ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কেনার জন্য প্রচুর ক্রেতার সমাগম হয়। ওই প্রতিষ্ঠানগুলো করোনা সংক্রমণ প্রতিরোধে যথাযথ গৃহীত ব্যবস্থা না নেওয়ায় এবং প্রতিপালনীয় নিয়ম ও আইন লঙ্ঘনের অপরাধে পাঁচ প্রতিষ্ঠান ও ১৮ ব্যক্তিকে ৯৫ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী জানান, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসাধারণের মধ্যে সচেতনা সৃষ্টি ও সামাজিক দূরত্ব নিশ্চিত করার লক্ষ্যে র‌্যাবের নিয়মিত টহল কার্যক্রম ও জনসমাগম এলাকায় অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন...