নারায়ণগঞ্জে সাংবাদিক-চিকিৎসকসহ ৪জন সুস্থ

153

নারায়ণগঞ্জের খবর: নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক শীতলক্ষার সম্পাদক আরিফ আলম দিপু ও তার স্ত্রী-পুত্র এবং ঢাকার পঙ্গু হাসপাতালের সাবেক সিনিয়র কনসাল্টেন্ট ডা. অনিল কুমার বসাক সুস্থ হয়ে বাসায় ফিরেছেন।

সিভিল সার্জন সূত্রে জানা যায়, ১৪ এপ্রিল নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আরিফ আলম দিপু, তার স্ত্রী নবীগঞ্জ গার্লস স্কুলের প্রধান শিক্ষিকা ও ছেলের করোনা শনাক্ত হয়। তখন থেকে তারা শহরের চাষাঢ়ায় বেইলি টাওয়ারের নিজ ফ্ল্যাটে আইসোলেশনে ছিলেন। ডাক্তারের পরামর্শে বাসা থেকে চিকিৎসা সেবাগ্রহণ করেন। দ্বিতীয় দফায় নমুনা পরীক্ষাতেও তাদের রিপোর্ট নেগেটিভ আসে। এছাড়া ডা. অনিল কুমার বসাকও সুস্থ হয়ে বাসায় ফিরেছেন। করোনায় আক্রান্ত হয়ে প্রায় মাসখানেক চিকিৎসা শেষে বৃহস্পতিবার হাসপাতাল থেকে বাসায় ফিরেন তিনি।

এদিকে, সাংবাদিক আরিফ আলম দিপু তার ফেসবুকে লিখেন, আলহামদুলিল্লাহ আল্লাহর অশেষ রহমতে ও সকলের দোয়ায় আমাদের পরিবারের সবার করোনা নেগেটিভ রেজাল্ট এসেছে। এসময় আত্মীয় স্বজন বন্ধুবান্ধব অনেকে আমাদের জন্য দোয়া করেছেন। তাদের প্রতি রইল কৃতজ্ঞতা। সবার প্রতি আল্লাহ রহমত বর্ষন করুন।

ডা. অনিল কুমার বসাকের কন্যা ডা. নীলিমা বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর বাবার শারীরিক অবস্থা এতো খারাপ হয় যে তিনি হাঁটতে পারতেন না। তাকে আইসিইউতে রাখা হয় টানা ১৮ দিন। সেখানে শেষবার নমুনা পরীক্ষার রেজাল্ট নেগেটিভ আসে। সম্পূর্ণ সুস্থ হওয়ার পর হাসপাতাল কর্তৃপক্ষ বাবাকে বাসায় যাওয়ার অনুমতি দিলে আমরা তাকে নিয়ে আসি।

নিউজটি শেয়ার করুন...