নারী-শিশু নির্যাতন প্রতিরোধে আমাদের সচেতন হতে হবে-লিপি ওসমান

128

নারায়ণগঞ্জের খবরঃ জাতীয় মহিলা সংস্থা নারায়নগঞ্জ জেলা শাখার চেয়ারম্যান ও নারায়নগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের সহধর্মিনী সালমা ওসমান লিপি বলেছেন, বাল্যবিবাহ,যৌতুক এবং নারী-শিশু নির্যাতন প্রতিরোধে আমাদের আরো বেশী সচেতন হতে হবে।

গত বৃহস্পতিবার বিকালে মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত মহিলা সংস্থা নারায়নগঞ্জ জেলা শাখার আয়োজনে নারী পাচার, বাল্যবিবাহ, যৌতুক এবং নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে অনুষ্ঠিত উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

ফতুল্লার কুতুবপুর মুন্সীবাগ এলাকার মুন্সীবাগ দারুল ক্বারার মাদ্রাসায় উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে  দৃঢ়তার সাথে আশ্বাস দিয়ে বলেছেন, এ মাদ্রাসার শিক্ষার্থীদের সমস্যা সমাধানের চেষ্টা করে যাবেন।

তিনি বলেন,শিক্ষার্থী ও অভিভাবকদের চাহিদা অনুযায়ী একটি নয়া ভবনের জন্যে এমপি শামীম ওসমানকে অনুরোধ করা হবে। শুধু তাই নয়,যতদিন পর্যন্ত নতূন ভবন না হবে ততদিন পর্যন্ত আমি আপনাদের এমপির পেছনে লেগে থাকবো।

মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি আবদুল খালেক মুন্সীর সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ মহিলা আওয়ামীলীগ সভানেত্রী ড.শিরিন বেগম,মহিলা আওয়ামীলীগের মহানগর সভাপতি ও মহিলা সংস্থার পরিচালক ইসরাত জাহান খান স্মৃতি,কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজী জসিমউদ্দিন,আওয়ামীলীগ নেতা আঃ কাইয়ুম সরকার শাহিন,যুবলীগ নেতা নিশাদ আহমেদসহ মাদ্রাসার শিক্ষকবৃন্দ। সমাবেশে যোগ দিয়ে সালমা ওসমান লিপি তাৎক্ষনিক পানি সমস্যার সমাধানে নলকূপের ব্যবস্থা করে দেন।

নিউজটি শেয়ার করুন...