রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন

ফতুল্লায় কোন মাদক ব্যবসায়ী থাকবে না-এসপি

নারায়ণগঞ্জের খবরঃ ফতুল্লায় কোন মাদক ব্যবসায়ী থাকবে না মন্তব্য করে পুলিশ সুপার জায়েদুল আলম বলেছেন, প্রাণঘাতী করোনাভাইরাসের চেয়ে ভয়ঙ্কর মাদক ও কিশোর গ্যাং। ফতুল্লার ব্যাপারে আমি খোঁজ নিয়েছি। আমার কাছে সব তথ্য আছে। আমি সমাজের সচেতন মহলকে নিয়ে ফতুল্লাকে মাদক মুক্ত করবো।
রোববার বিকেলে ফতুল্লা মডেল থানায় আয়োজিত ওপেন হাউজডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাদক ব্যবসায়ী ও সেবীদের সামাজিকভাবে বয়কটের ঘোষণা দিয়ে এসপি জায়েদুল আলম বলেন, মাদক নির্মূল করা কারও একার পক্ষে সম্ভব না। মাদক নির্মূল করতে হলে সামাজিক প্রতিরোধ গড়তে হবে। জনগণের সঙ্গে পুলিশের দূরত্ব কমাতে হবে। পুলিশকে প্রতিপক্ষ ভাবা যাবে না। জনগণের সঙ্গে মিলেমিশে পুলিশকে কাজ করতে হবে। পুলিশ ও জনগণ একসঙ্গে কাজ করলে সমাজের সব অপরাধ দূর করা সম্ভব।

এসপি বলেন, যেসব কাজ সমাজের মানুষের ভোগান্তির কারণ হয় সেসব কাজ থেকে বিরত থাকতে হবে। কোনো এলাকায় বিয়ের অনুষ্ঠানে গভীর রাত পর্যন্ত উচ্চশব্দে গান-বাজনা করলে আমাদের জানাবেন। পুলিশ সাউন্ড বক্সসহ অন্যান্য সরঞ্জাম নিয়ে আসবে। প্রতিবেশীদের কষ্ট দিয়ে নিজেরা আনন্দ করবেন, তা হবে না। ডিজে পার্টি কোনো ধর্মে নেই। এগুলো ইহুদি-নাসারাদের কাজ। নারায়ণগঞ্জের কোথাও ডিজে পার্টি চলবে না।

প্রাণঘাতী করোনাভাইরাসের চেয়ে ভয়ঙ্কর মাদক ও কিশোফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী, বিকেএমইএ’র সাবেক ভাইস প্রেসিডেন্ট মো. হাতেম, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল, সাধারণ সম্পাদক এম শওকত আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান ও বিকেএমইএর সহ-সভাপতি সারোয়ার আলম সোহেল।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD