বিশৃঙ্খলাকারীকে মানুষ ভোট দিবে না– মাসুম চেয়ারম্যান

29

বন্দর প্রতিনিধিঃ
ধামগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহমেদ বলেছেন, ধামগিড় ইউনিয়নে জনগনের সেবার ব্রত নিয়ে ৫ বছর আপনাদের গোলামী করেছি।প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার মত মানুষকে নৌকা দিয়েছেন। এতে আমি খুবই গর্বিত।  পাশাপাশি নারায়ণগঞ্জ-৫ আসনের দানবীর এম পি আলহাজ্ব সেলিম ওসমান আমাকে সমর্থন করেছি। তার সহোযোগিতা ছাড়া আমি এই ইউনিয়নে এতো উন্নয়ন কাজ করতে পারতাম৷  মাননীয় সাংসদ তার উন্নয়নে আমাকে অংশিদারিত্ব করেছে। আমার নেত্রী শেখ হাসিনা ও জনদরদী এমপি সেলিম ওসমান এই সম্মানটুকু এখন আপনাদের হাতে।  আমি যদি ভালো কাজ করে থাকি তাহলে আমার বিজয় অবশ্যম্ভাবী।
শনিবার বিকেলে বন্দরের ধামগড় ইউনিয়নস্থ হালুয়া বালুর মাঠে আয়োজিত নির্বাচনী উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, ধামগড়ের মানুষ অতন্ত্য শান্তিপ্রিয়। কোন বিশৃঙ্খলাকারীকে এ এলাকার মানুষ ভোট দিবেনা। উন্নয়নের স্বার্থে ধামগড়বাসী এক ও অভিন্ন। আগামী এগারো নভেম্বর ভোট বিপ্লবের মাধ্যমে নৌকার নিরংকুশ বিজয় হবে ইনশাআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া।
স্থানীয় আওয়ামীলীগ নেতা জামাল উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাপা’র আহ্বায়ক সানাউল্লাহ সানু, নাসিক’র ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীলীগ নেতা এড. ইসহাক মিয়া, আব্দুল আলী, মনির মাষ্টার, রোমান মিয়া,  হাজী নাসির প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...