শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

মঙ্গলবার সোনারগাঁয়ে আসছেন আল্লামা আহমদ শফী

সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বেফাকুল মাদারিসিল আরাবিয়া এর আঞ্চলিক শাখার পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও ইসলামী মহাসম্মেলনে প্রধান মেহমান হিসেবে অংশ নিতে ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার সোনারগাঁয়ে আসছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর এবং হাইআতুল উলইয়া ও বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের চেয়ারম্যান শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী (দা.বা.)।

তার আগমন উপলক্ষে বেফাকুল মাদারিসিল আরাবিয়া সোনারগাঁ শাখা ও স্থানীয় ওলামায়ে কেরামদের উদ্যোগে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। উপজেলার বারদী মারকায মসজিদ সংলগ্ন ঈদ মাঠে জোহরের নামাজের পর অনুষ্ঠান শুরু হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সোনারগাঁয়ের সংসদ সদস্য ও জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা।
বেফাকুল মাদারিসিল আরাবিয়া সোনারগাঁ শাখার সাধারন সম্পাদক মুফতি আবু বকর সিদ্দিক জানান, আল্লামা মুফতি মুহাম্মদ হাতেমের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের মহাসচিব আল্লামা আব্দুল কুদ্দুস, নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওলানা আব্দুল কাদের, পরীক্ষা নিয়ন্ত্রক মুফতি আবু ইউসুফ প্রমুখ।

দ্বীনি আলোচনা করবেন মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী ও মাওলানা আব্দুল খালেক শরীয়তপুরী সহ অন্যান্য ওলামায়ে কেরামগণ। সময়ের স্বল্পতার কারণে বেফাকুল মাদারিসিল আরাবিয়া সোনারগাঁ শাখার পক্ষ থেকে সকলের কাছে এ অনুষ্ঠানের দাওয়াত পৌঁছে দিতে না পারায় তিনি দুঃখ প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD