মদনপুরে শিশু ধর্ষনের ঘটনায় অভিযুক্ত মনির শ্রীঘরে

247

বন্দর প্রতিনিধিঃ বন্দরের মদনপুরে ১০ বছরের শিশুকে ধর্ষনের ঘটনায় লম্পট মনির সিকদার(৩০)কে গ্রেফতার করেছে ধামগড় পুলিশ ফাঁড়ি। শুক্রবার রাতে ধামগড় পুলিশ ফাঁড়ির এসআই নাহিদ মাসুমের নেতৃত্বে থানার মদনপুর চানপুর এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়। ধৃত মনির সিকদার মদনপুর চানপুর এলাকার মোতাহার সিকদারের ছেলে।গ্রেফতারের পর তাকে শনিবার দুপুরেই নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারের শিশুটির পিতা বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা এন্ট্রি করেন। যার নং ৪৪(৩)১৯ইং। ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন/২০০০(সংশোধনী/৩) এর ৯(১)।

জানা গেছে, বন্দরের মদনপুর চানপুর এলাকায় শিশুটির বাবা একজন রাজমিস্ত্রী ও তার মা একজন গার্মেন্টস শ্রমিক। অভিযুক্ত মনির ও ধর্ষিত শিশুটির বাড়ী পাশাপাশি হওয়ায় পরস্পরের সাথে পারিবারিক সখ্যতা ছিলো। শিশুটির পিতা প্রতিদিনের ন্যায় রাজমিস্ত্রি কাজে রওনা হলে আর শিশুটির মা গার্মেন্টসে চলে যায়। বাড়িতে কেউ না থাকায় সুযোগ বুঝে লম্পট মনির চলতি মাসের ৩ তারিখ দুপুরে শিশুটির বাড়িতে গিয়ে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশুটি কান্না কাটি করে ঘটনাটি তার পরিবারের কাছে বর্ননা দিয়েই অসুস্থ হয়ে পড়ে। পরে তারা শিশুটিকে চিকিৎসার জন্য দ্রুত মদনপুর আল বারাকা হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে চিকিৎসকদের পরামর্শে ঢামেকে ভর্তি করে।

নিউজটি শেয়ার করুন...