ময়নাতদন্ত ছাড়াই এ লাশ বুঝিয়ে দেওয়া হবে-এসপি

151

নারায়ণগঞ্জের খবর: নারায়ণগঞ্জের পুলিশ সুপার জায়েদুল আলম জানিয়েছেন নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে নিহতদের লাশ স্বজনরা যেভাবে চাইবেন সেভাবেই দেওয়া হবে। প্রয়োজনে তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই এ লাশ বুঝিয়ে দেওয়া হবে।

শনিবার (৫ সেপ্টেম্বর) সকালে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক ইনস্টিটিউট হাসপাতালে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার একথা বলেন।

তিনি বলেন, ‘এ ঘটনা অত্যন্ত মর্মান্তিক এবং হৃদয়বিদারক। আমরা প্রাথমিকভাবে যতটুকু জানতে পেরেছি গ্যাসের মাধ্যমে পরবর্তীতে এসির বিস্ফোরণ ঘটে। এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে। একইসঙ্গে যথাযথ নিয়ম মেনেই মামলা দায়ের করা হবে।’

সাংবাদিকদের প্রশ্নে তিনি আরো বলেন, ‘যে ১৭ জন মারা গেছেন তাদের স্বজনরা যেভাবে লাশ নিতে চাইবেন আমরা সেভাবেই দিবো। সেক্ষেত্রে ময়নাতদন্ত ছাড়াই হতে পারে। তবে তার আগে তাদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।’

প্রসঙ্গত, শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদের বিস্ফোরণ হয়। মসজিদের নিচে গ্যাসের লাইনে অসংখ্য লিকেজ থেকে গ্যাস বের হয়ে এই বিস্ফোরণ ঘটে বলে জানান ফায়ার সার্ভিসের কর্মকর্তারা।

নিউজটি শেয়ার করুন...