মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন

মাসদাইরে মাদক ব্যবসায়ীদের হামলা

স্টাফ রিপোর্টার : ফতুল্লার দক্ষিণ মাসদাইরে মাদক সেবনে বাঁধা দেওয়ায় কিশোর গ্যাংয়ের সাব্বির ও ফেরদৌসের নেতৃত্বে হামলা চালিয়ে বুলু ও রাব্বি নামের দুই যুবককে এলোপাথাড়ি কুপিয়ে জখম ঘটনার ঘটেছে। বৃহস্পতিবার রাত নয়টার দিকে ফারিয়া গার্মেন্টসের সামনে এ ঘটনা ঘটে । হামলায় আরোও ৫ জন আহত হয়েছে বলে জানাগেছে ।

এসময়ে তাদেরকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বুলু ও রাব্বির অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে । আহত সেলিম সরদার বুলু ( ৩৫) বাড়ৈভোগ এলাকার হাবিবুর রহমানের ছেলে , রাব্বি সরদার ( ২৮ ) এই এলাকার আফজাল সরদারের ছেলে ।

এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে এলাকায় কিশোর গ্যাংয়ের সাব্বির ও ফেরদৌসসহ একটি গ্রুপ এই এলাকায় মাদক সেবন করে । তাদের ভয়ে অনেকেই না করার সাহস পায় নাই । তাদেরকে এই এলাকায় মাদক সেবন না করার জন্য বলে বুলু ও রাব্বি । আর এতে ক্ষিপ্ত হয়ে কিশোর গ্যাংয়ের সাব্বির ও ফেরদৌস নেতৃত্বে ২৫ -৩০ জনের একদল রামদা, চাপাতি, লোহার রড দিয়ে কুপিয়ে জখম ও পিটিয়ে আহত করে । আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয় । এ ঘটনায় আহতদের পক্ষে থেকে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে ।

এবিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসলাম হোসেন বলেন, এবিষয়ে এখনও পর্যন্ত কেউ অভিযোগ দায়ের করেননি । অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD