শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

লায়ন ফারুক মইন আর নেই

নারায়ণগঞ্জের খবর: লায়ন্স জেলা ৩১৫ এর সাবেক গভর্নর ও সমাজসেবক লায়ন ফারুক মইন(৮০) আর নেই। শনিবার ভোরে তিনি বার্ধ্যক্যজনিত কারনে ঢাকা ল্যাবএইড হাসপাতালে ইন্তেকাল করেন(ইন্না —রাজেউন)।

লায়ন ফারুক মইন নারায়নগঞ্জ ডায়বেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা মহাসচিব। মৃত্যুর পুর্ব মুহুর্ত পর্যন্ত এ প্রতিষ্ঠানের মহাসচিব হিসেবে দায়িত্ব পালন করেন এবং বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশনের(বিএলএফ) এর চেয়ারম্যান ছিলেন।লায়ন্স ক্লাব অব নারায়নগঞ্জ এর প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি ছিলেন হিসেবে দীর্ঘ ৪৫বছর যাবত তিনি সমাজ সেবা করেন। লায়ন ফারুক মইন নারায়নগঞ্জের বাধন কমিউনিটি সেন্টারের মালিক এবং নারায়নগঞ্জের প্রতিষ্ঠিত পাট ব্যবসায়ী প্রতিষ্ঠান মইনউদ্দিন এন্ড কোম্পানীর কর্নধার ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে সহ অসংখ্য অসংখ্য আত্বীয় স্বজন ও শুভাকাংখী রেখে গেছেন।তিনি শিক্ষানুরাগী কাসেম জামালের ভগ্নিপতি। শনিবার সকালে জামতলা মসজিদে তার নামাজে জানাজা শেষে তাকে মাসদাইর গোরস্থানে দাফন করা হয়।

ফারুক মইনের মৃত্যুতে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫এ২ এর গভর্নর লায়ন ফখরুদ্দিন পিএমজেএফ, ভাইস জেলা গভর্নর লায়ন কামরুননাহার জহির,লায়ন জালাল আহমেদ,লায়ন আবদুল ওহাব(নির্বাচিত),প্রাক্তন জেলা গভর্নর লায়ন রফিকউদ্দিন ভুইয়া,লায়ন এডভোকেট মোঃ শওকত আলী,লায়ন আকতারুজ্জামান,লায়ন নাসিরউদ্দিন, লায়ন্স ক্লাব অব নারায়নগঞ্জ সিটির সাবেক সভাপতি ও রিজিওন চেয়ারম্যান লায়ন আবদুস সালাম, নারায়নগঞ্জ ডায়বেটিক এসোসিয়েশনের সভাপতি ডা, শাহনেওয়াজ চৌধুরী গভীর শোক প্রকাশ করে তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD