শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন

শেখ হাসিনা বেগম জিয়ার মত হঠাৎ উৎপত্তি হয় নাই– এম এ রশিদ 

বন্দর প্রতিনিধি: বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ বলেছেন, মাননীয় প্রধাণমন্ত্রী তথা মানবতার মা  শেখ হাসিনা গনতন্ত্রের মানসকন্যা।  তিনি গনতন্ত্র রক্ষার্থে দুই দু বার কারাবরণ করেছেন। বাংলার মানুষ ও দেশ প্রেমে তিনি তার জীবনের সকল স্বাদ-আহ্লাদ বিসর্জন দিয়েছেন৷ তার নরপিশাচদের হামলায় পরিবারকে হারিয়েও তিনি তার দেশের মানুষকে ভুলে যায় নি।দেশে ফেরার পর বহুবার তাকে হত্যার চেষ্টা করা হয়েছে।তবুও তাকে দাবিয়ে রাখা যায়নি।

জীবনের অধিকাংশ সময় তিনি দেশ ও জনগণের সেবায় কাটিয়ে দিয়েছেন।আজও তিনি বাংলার মানুষের জন্য নির্ঘুম রাত কাটায়। তার জীবন সংগ্রাম সাধারণ মানুষের মত না। অনেক চড়াই-উৎরাই পাড়ি দিয়ে তিনি আজ এই অবস্থানে।বেগম জিয়ার মত হঠাৎ-ই তার উৎপত্তি হয়নাই।

সোমবার (২৮ সেপ্টেম্বর) বন্দর উপজেলাধীন ঘারমোড়া ঈদগাহ ময়দানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪তম জন্মদিন উপলক্ষে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে এক দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ২০০১ সালে দেশের তেল এবং গ্যাস সম্পদ বিদেশীদের কাছে বিক্রি করলে হয়ত ঐ মেয়াদেও বঙ্গবন্ধু’র কন্যা ক্ষমতায় থাকতে পারতো।  কিন্তু তিনি যে তার বাবা’র মতই। দেশের স্বার্থে তিনি সবকিছুই ত্যাগ করতে পিছুপা হন না। আজ দেশ তারই নেতৃত্বে বিশ্বের সাথে তাল মিলিয়ে উন্নয়নের মহাসড়কে দাড়িয়েছে। সবাই তার জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে দীর্ঘায়িত করেন।

কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আমিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধাণ আলোচক হিসেব বক্তব্য রাখেন বন্দর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ তিনি বলেন, গনতন্ত্রের মানসকন্যা তথা মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও এদেশের জনগণকে কতটা ভালোবাসে কতটা ভালোবাসে তা ভাষায় প্রকাশ করা সম্ভব না। বহু ঝড়-ঝাপটা পাড়ি দিয়ে তিনি আজোও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। তার জীবন সংগ্রামের ইতিহাস জানলে যে কারো চোখে পানি চলে আসবে। সবাই  তার জন্য দোয়া করবেন।  অনুষ্ঠান সঞ্চালনা করেব কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগ নেতা মঞ্জুর হাসান মঞ্জু,কলাগাছিয়া ইউনিয়ন সাবেক চেয়ারম্যান মাইনুদ্দিন আহমেদ, আ’লীগ নেতা আব্দুল্লাহ বাবু, কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের আক্তার হোসেন বিএ, সহ আ’লীগ ও অঙ্গসংগঠনের অগনিত নেতা-কর্মীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD