সিদ্ধিরগঞ্জে বই বিতরন উৎসব পালিত

163

নারায়ণগঞ্জের খবরঃ সিদ্ধিরগঞ্জে নতুন বছরের প্রথম দিনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়ার মাধ্যমে বই বিতরন উৎসব পালিত হয়েছে। বুধবার সকাল ১১টা থেকে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রথম শ্রেণী থেকে নবম শ্রেণী পর্যন্ত সকল শিক্ষার্থীদের মাঝে নতুন বই তুলে দেওয়া হয়। এ উপলক্ষ্যে সিদ্ধিরগঞ্জের বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে আয়োজন করা হয় বই বিতরন উৎসবের। সিদ্ধিরঞ্জের তাঁতখানা সরকারী প্রাথমিক বিদ্যালয়, এনায়েত নগর আব্দুল আজিজ প্রাথমিক বিদ্যালয়, জ্ঞানের আলো উচ্চ বিদ্যালয়, নাসিক ৩নং ওয়ার্ডের শিফা ইন্টারন্যাশনাল স্কুল, শিমরাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়, মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়, তানযীমুল উম্মাহ মাদ্রাসা।

অনুষ্ঠানগুলোতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার, নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, দৈনিক জনকন্ঠের ষ্টাফ রিপোর্টার মোঃ খলিলুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের উপদেষ্টা ও দৈনিক আমাদের সময়ের স্টাফ রিপোর্টার লুৎফর রহমান কাকন, সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সভাপতি হোসেন চিশতী সিপলু, সহ-সভাপতি শাহাদাৎ হোসেন স্বপন, সাধারণ সম্পাদক ফরহাদ হোসাইন, দৈনিক আমাদের সময়ের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি এমরান আলী সজীব, সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম এ শাহীন, সাবেক ছাত্রলীগ নেতা হাবিব মোল্লা, গোদনাইল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি কাজী ওয়াহিদ আলম, তানযীমুল উম্মাহ ফাউন্ডেশনের সিনিয়র পরিচালক আসলাম মিয়া, প্রধান শিক্ষক মনির হোসেন, বীর মুক্তিযোদ্ধা কাজী আবু জাফর, শিফা ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক আফজাল হোসেন, সাংবাদিক আরিফ হোসেন, মো:ইমন হোসেন, খন্দকার হাফেজ আহমেদ, আলমগীর হোসেন, সমাজ সেবক মাহবুব মোল্লা, আওয়ামীলীগ নেতা সেকান্দার প্রধানসহ আরো অনেকে। এসময় অতিথিরা তাদের বক্তব্যে বলেন, বর্তমান সরকার তথা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষমতাকালীন সময়ে দেশের সব সেক্টরে উন্নতির সাথে সাথে শিক্ষাখাতেও ব্যাপক উন্নতি হয়েছে। বিগত ১০বছর আগেও বছরের প্রথম দিনে তো দূরে থাক বছরের শেষ সময়েও নতুন বই পাওয়া ছিলো দুরহ বিষয়। কিন্তু জনননেত্রী শেখ হাসিনা তার সময়ে বছরের প্রথম দিনেই নতুন বই শিক্ষার্থীদের হাতে তুলে দিচ্ছে। ঠিক তেমনি ভাবে আমাদের মাননীয় সাংসদ শামীম ওসমান সাহেবও তোমাদের জন্য অনেক উন্নয়নের কাজ করেছে বিগত সময়ে। তোমাদের বিদ্যালয়সহ বিভিন্ন বিদ্যালয়ে তিনি অনুদান এনে দিয়েছেন। তোমাদের পড়ালেখার মানের উন্নয়নের জন্য তিনি নারায়ণগঞ্জে একটি ভালো মানের বিশ^বিদ্যালয় প্রতিষ্ঠার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাই তোমাদের কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং নারায়ণগঞ্জ-৪আসনের সাংসদ শামীম ওসমানের জন্য দোয়া চাই। যেনো আল্লাহ উনাদের দুজনকে দীর্ঘায়ু দান করেন এবং সুস্থ রাখেন।

নিউজটি শেয়ার করুন...

Warning: A non-numeric value encountered in /home/narayang/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 352