সোনারগাঁয়ে শোকের ছায়া

14

নারায়ণগঞ্জের খবরঃ চোলাই মদ পানে ৪ জনের মৃত্যুর খবরে সোনারগাঁয়ে শোকের ছায়া নেমে এসেছে। মেঘনা শিল্পাঞ্চলে অতিরিক্ত মদপানে চারজনের মত‌্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় আরো চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার ভোরে রাজধানীর বিভিন্ন হাসপাতালে তাদের মৃত‌্যু হয়েছে বলে জানায় পুলিশ।

নিহতরা হলেন- তোফাজ্জল, মহসিন, জাহিদ হাসান বাবু ও জিসাদ। নিহত জাহিদ হোসেন বাবু সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। তিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান মাসুমের ছোট ভাই।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার রাতে মেঘনা শিল্প এলাকায় ১২ বন্ধু চোলাই মদ পান করেন। রাতে তারা অসুস্থ হয়ে পড়লে রাজধানীর বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়। এরপর শনিবার ভোরে মারা যান তোফাজ্জল ও মহসীন। দুপুরে মারা যান জাহিদ হোসেন বাবু ও জিসাদ। অসুস্থ চারজনের চিকিৎসা চলছে।

সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম জানান, মেঘনা শিল্পাঞ্চলে শুক্রবার রাতে ওই ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ছোট ভাই জাহিদ হাসান বাবু, তার গাড়ি চালক তোফাজ্জল হোসেন, মোহসীন মিয়াসহ ১২ জন মদ পান করে অসুস্থ হয়ে পড়েন। প্রথমে তাদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার ভোরে চিকিসাধীন অবস্থায় তোফাজ্জল হোসেন ও মোহসীন মিয়া এবং দুপুরে জাহিদ ও জিসাদ মারা যান। তিনি জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে তদন্ত চলছে। হতাহতরা সবাই পিরোজপুর ইউনিয়নের বাসিন্দার।

নিউজটি শেয়ার করুন...