শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪২ অপরাহ্ন

কাঞ্চন পৌরসভা নির্বাচন প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ

রূপগঞ্জ প্রতিনিধিঃ কাঞ্চন পৌরসভার নির্বাচনে প্রার্থীদের প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে। বুধবার দুপুরে উপজেলা সহকারী রিটানিং অফিসার ও নির্বাচন অফিসার মাহবুবুর রহমান মেয়র প্রার্থী, কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ দেন।

দলীয় মনোনয়ন নিয়ে নৌকা প্রতিক পেয়েছেন রফিকুল ইসলাম রফিক , বর্তমান মেয়র আবুল বাশার বাদশা স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিক পেয়েছেন নারিকেল গাছ, স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক মেয়র মজিবুর রহমান ভুইয়া পেয়েছেন জগ প্রতিক ও অ্যাড আমিরুল ইসলাম ইমন মোবাইল ফোন প্রতিক পেয়েছেন ।

উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রির্টানিং অফিসার মাহবুবুর রহমান জানান, কাঞ্চন পৌরসভার নির্বাচনে মনোনয়নপত্র যাচাইবাছাই ও প্রত্যাহার শেষে প্রতিক বরাদ্ধ দেয়া হয়েছে। নির্বাচন অনুষ্ঠিত হবে ২৫ জুলাই। এবারের নির্বাচনে ৪ জন মেয়র প্রার্থী ৩১ জন কাউন্সিলর ও সংরক্ষিত নারী আসনে ৬ জন প্রতিদ্বন্ধিতা করবেন। নির্বাচন সুষ্ঠু হওয়ার লক্ষ্যে নির্বাচন কমিশন সার্বিক প্রস্তুতি গ্রহন করেছে। কাঞ্চন পৌরসভায় মোট ভোটার রয়েছে ৩৫ হাজার ৬’শ ৭৫ জন । তার মধ্যে পুরুষ ভোটার ১৮ হাজার ১’শ ৮৫ জন আর আর মহিলা ভোটার ১৭ হাজার ৫’শ জন।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD