মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:০৫ অপরাহ্ন

গিয়াস-রিয়াদ চৌধুরীর বাড়ীতে ফের অভিযান

নিজস্ব প্রতিবেদকঃনারায়নগঞ্জ জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব মোহাম্মদ গিয়াসউদ্দিন ও ফতুল্লা থানা বিএনপি নেতা রিয়াদ মোহাম্মদ চৌধুরীর বাড়ীতে অভিযান চালিয়েছে আইন- শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জস্থ হিরাজিলে গিয়াসউদ্দিনের বাড়ীতে এবং ফতুল্লা চৌধুরী বাড়ীস্থ রিয়াদ মোহাম্মদ চৌধুরীর বাড়ীতে এই অভিযান পরিচালিত হয়। এ সময় তারা কেউ বাসায় না থাকায় গ্রেফতার করতে পারেনি আইন- শৃংখলা বাহিনী।

বিএনপির দলীয় একটি সূত্র জানায়
সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব গিয়াস উদ্দিনের পরিবাররে সদস্যরা জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে সাদা পোষাকে আইন- শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা পুরো বাড়ী ঘেরাও করে ফেলে।তারা বাড়ীতে ঢোকার চেস্টা করলে গেইট বন্ধ থাকায় প্রশাসনের লোকজন বাসায় প্রবেশ করতে পারেনি।

রিয়াদ মোহাম্মদ চৌধুরীর পরিবারের সদস্যরা জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে সাদা পোষাকে ২০-৩০ জনের জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা বাড়ীর চারদিক থেকে ঘিরে ফেলে। এক পর্যায়ে তারা বাসায় প্রবেশ করে রিয়াদ মোহাম্মদ চৌধুরী কে খুজতে থাকে। তাকে না পেয়ে তারা চলে যায়। এর আগেও আরো দুবার পুলিশের লোক রিয়াদ মোহাম্মদ চৌধুরীর খোজে বাসায় এসেছিলো বলে তারা জানান।

এ বিষয়ে মুঠোফোনে রিয়াদ মোহাম্মদ চৌধুরী জানায়, সরকার ভয় পেয়ে হামলা,মামলা,গ্রেফতার করে বিএনপি নেতা কর্মীদের দমাতে চাইছে। কিন্ত দেশের মানুষ গণতন্ত্র পুনরুদ্ধারে সোচ্চার হয়ে উঠেছে। তাই হামল- মামলা দিয়ে ও গ্রেফতার করে সরকার তাদের পতন ঠেকাতে পারবেনা। আজ শুধু জাতীয়তাবাদী দলের নেতা-কর্মীরাই নয় সাধারন মানুষ এই অবৈধ সরকারের বিরুদ্ধে নেমে এসেছে। ফলে মুক্তিকামী মানুষের বিজয় হবে সুনিশ্চিত। তিনি আরো বলেন ঢাকার মহাসমাবেশ বানচাল করার জন্য উঠে পরে লেগেছে। তাই পুলিশ ব্যবহার করে গায়েবী মামলা দিচ্ছে নেতা-কর্মীদের গ্রেফতার করছে। মিথ্যা মামলায় আমাদেরকে আসামী করা হয়েছে। কিন্তু এসব করে কি মহাসমাবেশ বানচাল করা যাবে। যেখানে এই সরকারের বিরুদ্ধে এখন যে আন্দোলন হচ্ছে তাতে এরই মাঝে দেশের জনগন যোগ দিয়েছে। আর বিএনপি জনগনের যৌক্তিক দাবিগুলি নিয়ে আন্দোলনের ডাক দিয়েছে। তাই কোনো সরকারই জনগনের বিপক্ষে গিয়ে টিকে থাকতে পারে নাই। এই সরকারও পারবে না। আমরা ঢাকার মহাসমাবেশ সফল করার জন্য সর্বাত্বক প্রস্তুতি সম্পন্ন করেছি ইনশাআল্লাহ

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD