শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন

ডিসি-এসপির সাথে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

সংবাদ বিজ্ঞপ্তিঃ সুপরিকল্পিত জেলা গড়তে সাংবাদিকদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন ও পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম। মঙ্গলবার (৩রা নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের নবনির্বাচিত পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দরা জেলার এই উর্ধ¦তণ দুই কর্মকর্তার সাথে সৌজন্য সাক্ষাত ও কুশল বিনিময় করেছেন। এছাড়াও সাংবাদিকদের প্রাণের সংগঠণ গড়ার প্রত্যয়ে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের প্রতিটি সদস্যকে পজেটিভ নারায়ণগঞ্জ গড়ার লক্ষে আন্তরিক হয়ে পেশাগত দায়িত্ব পালন করার পরামর্শ দেন তাঁরা।

কুশল বিনিময়কালে জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেন, এই নারায়ণগঞ্জে অনেক আনুষ্ঠানিকতা রয়েছে। যা অন্যান্য জেলায় হয় না, বিশেষ করে আমাদের বরিশালে অনেক কিছুই হয় না। আপনারা সকলেই সম্মানিত পেশার সাথে জড়িত আছেন, এ পেশার মান রক্ষা করতে হবে। এই জেলাকে সুন্দর জেলা গড়তে সাংবাদিকদের বিকল্প নেই। আপনারা চাইলেই এই জেলাকে আরো ভালো জেলা করতে পারেন। এ লক্ষে পরিকল্পিতভাবে কাজ করার জন্য আমি সাংবাদিকদের পাশে থাকবো। আমি আপনাদের খবর রেখেছি, খুব সুন্দর একটি নির্বাচন করেছেন। পুরো কমিটিকে আমার অভিনন্দন রইলো।

এদিকে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব এর নেতৃবৃন্দকে শুভ কামনা জানিয়ে পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম বলেছেন, নারায়ণঞ্জ একটি ভালো জেলা। এই জেলায় অনেক প্রতিযোগীতা রয়েছে। আর সেই প্রতিযোগীতার মধ্য দিয়েই আপনাদের আগাতে হবে। আমরা বাংলাদেশ পুলিশ আপনাদের সহযোগীতা নিয়েই নারায়ণগঞ্জবাসীর জন্য কাজ করে যাচ্ছি। যেকোন অন্যায় ও অপরাধমূলক কর্মকান্ডের তথ্য কিংবা বড় অভিযোগ থাকলে আপনারা আমাদের জানাবেন। র্বতমানে প্রতিটি পুলিশ সদস্য জবাবদিহিতায় কাজ করছে। আমরা জণসাধারণের সেবা নিশ্চত করতে এবং পজেটিভ নারায়ণগঞ্জ গড়তে আপনাদের পাশে থাকবো। তাছাড়া আপনাদের সহযোগীতা চাচ্ছি। সাংবাদিকদের লেখনির মাধ্যমেই নারায়ণগঞ্জকে অপরাধমুক্ত জেলা গড়া সম্ভব। আপনারা আন্তরিক হয়ে পেশাগত দায়িত্ব পালন করলে এই নারায়ণগঞ্জ পরিবর্তন করা সম্ভব।

কুশল বিনিময়ের একর্পযায়ে নারায়ণগঞ্জের যানজট প্রসঙ্গে তিনি বলেন, শহরের সড়কের পাশে অনেকেই বানিজ্যিকভাবে ভবন গড়ে টাকা উপার্জণ করছে কিন্তু সড়কে গাড়ি পার্কিং করে রেখেছে এতে উদাসিন কর্তপক্ষ। প্রতিটা ভবনের নিচে পার্কিংয়ের ব্যবস্থা থাকার কথা থাকলেও তা নেই। পুলিশ আইন শৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে কাজ করে, তারপরেও জনগনের সেবায় আমাদের ট্রাফিক পুলিশের বিভিন্ন দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করছে। এছাড়াও ফিটনেস বিহিন গাড়ি, অবৈধ গাড়ির বিরুদ্ধে প্রতিনিয়তই মামলা হচ্ছে, রেকার বিল করে জরিমানা হচ্ছে। তবে মানুষ সচেতন না হলে আমরা সবকিছুর সমাধান করতে পারবোনা। এজন্য সচেতনা বাড়াতে হবে।

এসময় সিটি প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি এবং এন.এ.এন টিভির নিউজ কো অর্ডিনেটর সাইফুল্লাহ মাহমুদ টিটু ও সাধারণ সম্পাদক এবং আনন্দ টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি ও নারায়ণগঞ্জ বার্তা ২৪ ডটকম এর সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন এর নেতৃত্বে উভয়কে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে কুশল বিনিময় করেন অন্যান্য সদস্যরা।

এছাড়াও সৌজন্য সাক্ষাতকালে উপস্থিত ছিলেন সিটি প্রেসক্লাবের সহ সভাপতি- দৈনিক আমার সময় এর নারায়ণগঞ্জ প্রতিনিধি মো. শফিকুল ইসলাম আরজু, সহ-সাধারণ সম্পাদক এবং দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক মো. শাহ আলম তালুকদার, সাংগঠনিক সম্পাদক- জাতীয় দৈনিক আমার বার্তা পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি নুরুজ্জামান কাউসার, সহ-সাংগঠনিক সম্পাদক- জাতীয় দৈনিক বালাদেশের খবর এর সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মো.কাইয়ুম, অর্থ সম্পাদক- তথ্য পত্র এর ব্যবস্থাপনা সম্পাদক মো. জাহিরুল ইসলাম মোল্লা সাগর, দপ্তর সম্পাদক- দৈনিক অগ্রবানি পত্রিকার নির্বাহী সম্পাদক রাশিদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক- এন.এ.এন টিভির স্টাফ রিপোর্টার বদরুজ্জামান রতন, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক- দৈনিক দেশ পত্রিকার ফতুল্লা প্রতিনিধি মো. রবিউল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলতাফ হোসেন রাজিব, আইন বিষয়ক সম্পাদক- বাংলাদেশ কথা ডটকম এর সম্পাদক বদিউজ্জামান খান, কার্যকরি সদস্য- দৈনিক রুদ্রবার্তার স্টাফ রিপোর্টার মো. আক্তার হোসেন, আমাদের পথের সময় পত্রিকার সম্পাদক তৌকির আহম্মেদ রাসেল,  জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিনের নারায়ণগঞ্জ প্রতিনিধি আসলাম হোসেন, সাধারণ সদস্য বিজনেস বাংলাদেশ পরিত্রকার এস.কে মাসুদ, স্বদেশ প্রতিদিন এর খায়রুল হাসান, বাংলাদেশ সমাচার এর ফারুক, এন.এ.এন টিভির ক্যামেরা পার্সন সাগর খান, জুয়েল আলী, সাজ্জাদ ইমন, রিয়াল সাব্বির।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD