March 29, 2024, 7:32 am

দেলপাড়া খেলার মাঠ উদ্বোধন করলেন আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জের খবরঃ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন, তারই জন্মদিনে তার শৈশবে স্মৃতিময় দেলপাড়া খেলার মাঠের নবনির্মিত গ্যালারি উন্মুক্ত করছি। দেশের উন্নয়নের প্রধান উদ্যোক্তা প্রধানমন্ত্রীর জন্য সকলে দোয়া চাই ও উন্নয়ন ধারাবাহিকতায় বজার রাখার জন্য সকলের সহযোগিতা কামনা করি। আজ দেলপাড়া খেলার মাঠের কাজের উদ্বোধন করতে পেরে আমি খুবই আনন্দিত।

শনিবার ২৮ সেপ্টেম্বর বেলা ১১টায় দেলপাড়া খেলার মাঠের প্রায় ১৯ লাখ টাকার ব্যয়ে ৩০০ আসন বিশিষ্ট একটি গ্যালারি উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শৈশবের স্মৃতিচারণ করে আনোয়ার হোসেন বলেন, ১৯৬০ সালে দিক আমাকে এই মাঠে ফুটবলের সেমি ফাইনাল খেলায় গোলকিপার হিসেবে আনা হয়েছিল। সেখানে একটি আমার দলের বিরুদ্ধে প্লান্টিক দিয়েছিলেন রেফারি, সেই প্লান্টিক আমি গোলকিপার হয়ে আটকিয়ে দিয়ে দলকে জয়ী করে ফাইনালে উঠিয়ে ছিলাম।  সেই কারণে, উপস্থিত দর্শকরা আনন্দ প্রকাশ করে ছিলেন, আমাকে তাদের মাথায় উপরে তুলে। সে কারণে এই মাঠটি আমার শৈশবে একটি অংশ হিসেবে স্মৃতি পাতায় রয়েছে।

উপস্থিত ছিলেন কুতুবপুর ইউপি চেয়ারম্যানন মনিরুল আলম সেন্টু, জেলা পরিষদের সদস্য মোস্তফা হোসেন, মাঠ কমিটির সেক্রেটারি মোজাম্মেল হোসেন, আবুল কাশেম, আব্দুর হামিদ, জামান স্যার, মান্নু খান, হাজী বিল্লাল হোসেন, উপ সহকারি প্রকৌশলী ইঞ্জিনিয়ার ওয়ালিউল্লাহ, সাফায়েত হোসেন শুভ, মোস্তাহিদ ও কামরুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD