শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

রূপগঞ্জে চাচার হাতে ভাতিজা খুন

রূপগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের দিঘলীয়ারটেক এলাকার ছানাউল্লাহ সরকারকে (৩৩) বল্লম দিয়ে খুন করছে তার আপন চাচা আক্তার হোসেন সরকার। পারিবারিক কলহের জের ধরে গত ১৭ অক্টোবর শনিবার রাত ৯ টার দিকে এ হত্যা কান্ডের ঘটনা ঘটে। নিহত ছানাউল্লাহ সরকারের পিতার নাম আব্দুস ছাত্তার সরকার।

পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে গত শনিবার রাতে ছানাউল্লাহ সরকার ও তার চাচা আক্তার সরকারের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে আক্তার হোসেন সরকার তার বসত ঘর থেকে বল্লম নিয়ে ছানাউল্লাহ সরকারের বুকে আঘাত করে। তখন সে মাটিতে লুটে পড়ে। পরে তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক ছানাউল্লাহকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ছানাউল্লাসরকারের স্ত্রী মোসলেমা বেগম (২৮) ও তার ছেলে শাহেদ (৯) আহত হয়। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় নিহত ছানাউল্লাহর স্ত্রী মোছলেমা বেগম বাদী হয়ে ৬ জনকে নামীয় ও ২/৩ জনকে অজ্ঞাত করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় হত্যা মামলা হয়েছে। হত্যাকারীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। লাশ নারায়ণগঞ্জ মর্গে প্রেরন করা হয়েছে।।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD