চলে গেলেন ওসি মঞ্জুর কাদের, আসলেন আসলাম তালুকদার

282

নারায়ণগঞ্জের খবরঃ ফতুল্লা মডেল থানার ওসি শাহ মঞ্জুর কাদেরকে ঢাকার মালিবাগ এসবিতে বদলি করা হয়েছে।  জানা গেছে রবিবার (৩১ মার্চ) ফতুল্লা থানার ওসির বদলির আদেশ হয়। জেলা পুলিশ সুপারের কার্যালয়ের একাধিক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে মঞ্জুর কাদেরের স্থানে ওসি আসলাম হোসেন তালুকদার যোগদান করেছেন। তিনি সোমবার রাত ১০টায় ফতুল্লা মডেল থানার দায়িত্ব বুঝে নেন। ওসি আসলাম হোসেন তালুকদার এর আগে ডিএমপি, নাটোর, জামালপুর জেলার বকশীগঞ্জ ও ইসলামপুর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব পালন করেন।

সম্প্রতি ফতুল্লা থানায় গ্রেফতার হওয়া মহানগরের জামায়াত আমির মাও. মাঈনুদ্দিন আহমদের জবানবন্দির একটি অডিও টেপ ভাইরাল হয়। এই টেপে নাসিক ডা. সেলিনা হায়াত আইভী ও তার পিতা প্রয়াত পৌর পিতা আলী আহাম্মদ চুনকার সাথে জামায়াতের কানেকশন রয়েছে বলে দাবি করেন জামায়াতের ওই নেতা। ওই অডিও টেপে জামায়াত আমিরের সাথে কথোপকথনে ওসি মঞ্জুর কাদেরের কন্ঠও শোনা যায়।

এদিকে গত শনিবার (৩০ মার্চ) নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, তাকে এবং তার পিতাকে জড়িয়ে যেই অডিও টেপ ভাইরাল করা হয়েছে সেজন্য ওসি মঞ্জুর কাদেরের বিরুদ্ধে মামলা করবেন।

আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য এর আগে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেয়েছেন ফতুল্লা মডেল থানার ওসি শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের (পিপিএম)। ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন (পিপিএম) এর কার্যালয়ে অনুষ্ঠিত মাসিক অপরাধ সভায় পুরস্কার ঘোষণা করা হয়। ওয়ারেন্ট তামিল, অস্ত্র উদ্ধার ও সন্ত্রাস, মাদক প্রতিরোধে আইনশৃঙ্খলার উন্নতি অব্যাহত রাখায় মঞ্জুর কাদেরকে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ওসির পুরস্কার দেয়া হয়। এর আগে তিনি জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় একাধিকবার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুরস্কৃত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন...