অপরাধী যত বড় নেতাই হোক তাকে শাস্তি পেতেই হবে—আনোয়ার হোসেন

160

নারায়ণগঞ্জ মহানগর আ’লীগের উদ্যোগে মশক নিধণ ও ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে র‌্যালী ও সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ২রা জুলাই দুপুর ২টায় বন্দর প্রেসক্লাবের সামনে এ র‌্যালী ও সভা অনুষ্ঠিত হয়। এ সভায় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন।

প্রধান অতিথির বক্তব্যেজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন,ডেঙ্গু আমাদের সমাজের এখন মারাতœক ব্যাধি। এ ব্যাধির বিপরিতে আমাদের কি কি করনীয় আছে সেজন্য আমরা জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে এ কর্মসূচী হাতে নিয়েছি। আ’লীগ সব সময় জনমানুষের পাশে থাকে। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আজ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৯টি ওয়ার্ডে নেতাকর্মীদের নিয়ে আমরা সচেতনতা সৃষ্টির লক্ষ নিয়ে কাজ করে যাচ্ছি। আমরা প্রতিজ্ঞা করব যার যার আঙ্গিনা পরিস্কার করব। বাসাবাড়িতে ফুলের টবে পরিচ্ছন্ন রাখব। জনগনকে এ বিষয়ে সচেতনতা সৃষ্টি করব। কেননা,ডেঙ্গু মশার প্রকোপে দেশের বিভিন্ন স্থানে মানুষ নানা রোগে মৃত্যৃবরন করছে। এ অবস্থা থেকে উত্তোরন হতে হলে আমাদের জনসচেতনতা তৈরী করতে হবে।

তিনি আরো বলেন,জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ ঐক্যবদ্ধ। আমার নেত্রী বলেছেন আ’লীগ একটি বড় দল। এ দলের রাজনীতিতে অন্তভূক্ত হতে হলে স্বচ্ছ ও পরিস্কার থাকতে হবে। আ’লীগে কোন অপরাধীদের স্থান নেই। অপরাধী সব সময়ই অপরাধী। তাই আমি বলব অপরাধী যেই হোক যত বড় নেতাই হোক তাকে শাস্তি পেতেই হবে। যদি এটা না হয় তাহলে এ সরকারের ভাবমূর্তী নষ্ট হবে। তাই আমরা আ’লীগকে এমন সংগঠন উপহার দিতে চাই যে সংগঠনে কোন মাদক ব্যবসায়ী থাকবেনা,কোন ভূমিদস্যু ও চাদাবাজ থাকবেনা। অতএব আ’লীগ একটি সুশৃঙ্খল দল। এ দলে কোন বিতর্কিত লোকদের জায়গা হবেনা। এ সময় মহানগর আ’লীগের সাধারন সম্পাদক এ্যাড,খোকন সাহা ডেঙ্গু ও এডিস মশা প্রতিরোধে জনসচেতনতা তৈরীর লক্ষ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।

নাসিক ২১নং ওয়ার্ড আ’লীগনেতা সামসুল হাসানের সঞ্চালনায় র‌্যালী ও সভায় উপস্থিত ছিলেন মহানগর আ’লীগের সহসভাপতি নুরুল ইসলাম চৌধুরী,বীরমুক্তিযোদ্ধা গনি মিয়া,যুগ্ন সম্পাদক জিএম আরমান,সাংগঠনিক সম্পাদক এ্যাড.মাহমুদা মালা,মহানগর আ’লীগের সদস্য ও বন্দর থানা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবেদ হোসেন,২১নং ওয়ার্ড আ’লীগনেতা রাশিদা বেগম,শিক্ষকনেতা শেখ কামাল,মোঃ সালাউদ্দিন,মোঃ নাজমুল,২২নং ওয়ার্ড আ’লীগনেতা আমিনুল ইসলাম,আলী হোসেন,বীরমুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু,১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর,ধামগড় ইউনিয়ণ আ’লীগের সভাপতি সিরাজুল ইসলাম,ধামগড় আ’লীগনেতা ইসলাম পলু,২০নং ওয়ার্ড আ’লীগনেতা ডা.শফিউল্লাহ,এমএ কাউয়ুম,২৭নং ওয়ার্ড যুবলীগেনেতা আমান,রফিকুল ইসলাম,এ্যাড.মামুন,চলচিত্রলীগনেতা মদিল হোসেন প্রমূখ। সসভাশেষে র‌্যালীটি বন্দর বাজার,রাজবাড়ী,শাহীসমসজিদ হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষীণ করে বন্দর বাসষ্ট্যান্ড এসে সমাপ্ত হয়।

নিউজটি শেয়ার করুন...