আ’লীগের কিছু নেতা ঘোলা পানিতে মাছ শিকার করছে-আবুল জাহের

101

বন্দর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি আবুল জাহের বলেছেন,নারায়ণগঞ্জে বর্তমান রাজনীতিকে অশান্ত করার জন্য আ’লীগের কতিপয় নেতাকর্মীরা জামাত-বিএনপির সাথে আতাত করে ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে। নারায়ণগঞ্জে ধারাবাহিক ভাবে উন্নয়ণ হচ্ছে। নারায়ণগঞ্জের জনগন অনেক শান্তিতে আছে। গুটি কয়েক জন ব্যাক্তিদের কুট-কৌশলে নারায়ণগঞ্জের উন্নয়ণকে বাধাগ্রস্ত করতে দেয়া যাবেনা। প্রশাসন আমাদের ভাই। প্রশাসনের সহযোগীতায় আমরা উন্নয়ণ কাজ কাজ করব। প্রয়োজনে আমরা উন্নয়ণ করার জন্য হাত বাড়িয়ে দিব।

রবিবার (৭ এপ্রিল) বন্দর ইসলামিয়া ফাজিল মাদ্রাসা আয়োজিত বার্ষিক ক্রীড়া ও মেধা নির্নয়ের পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধাণ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারী।

তিনি আরো বলেন,মাদ্রাসা শিক্ষা হোক মুসলমানদের প্রথম শিক্ষা এই শ্লোগানকে সামনে রেখে আমাদের ভবিষ্যৎ প্রজন্মদের সামনে এগিয়ে দিতে হবে। আজকে মাদ্রাসায় সুশৃঙ্খলভাবে কোমলমতি শিক্ষার্থীদের ক্রীড়া ও মেধা নির্নয়ের অনুষ্ঠানটি আয়োজন করায় আমি অত্র মাদ্রাসার সভাপতি ছাত্রলীগনেতা নাজমুল হাসান আরিফকে সাধুবাদ জানাই। পাশাপাশি অত্র মাদ্রাসার শিক্ষকদের উদ্দেশ্যে বলতে চাই আপনারা ছাত্র-ছাত্রীদের নিজের পরিবারের সদস্যদের মত শিষ্টাচার শিখাবেন। যাতে ভবিষ্যতে অন্যান্য বড় বড় প্রতিষ্ঠানে গিয়েও এই মাদ্রাসার সুনাম অক্ষুন্ন রাখতে পারে।

বন্দর ইসলামিয়া ফাজিল মাদরাসার গভর্নিং বডির সভাপতি ছাত্রলীগনেতা নাজমুল হাসান আরিফের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আ.ক.ম নুরুল আমিন,নাসিক ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার,অত্র মাদরাসার প্রিন্সিপাল মাওলানা নুরুল হক,শাহীমসজিদ পঞ্চায়েত কমিটির সেক্রেটারী আমিনুল ইসলাম,নুরুল ইসলাম,নুর মোহাম্মদ,শাহী জামে মসজিদের পেশ ঈমাম মুফতি মোহাম্মদ ইসমাঈল,ডা.নোমান,মাওলানা আবু সাঈদ প্রমূখ।পরিশেষে সকল কৃতি ও বিজয়ী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন করা হয়।

নিউজটি শেয়ার করুন...