করোনা প্রতিরোধে তৈমূরের নেতৃত্বে নগরীতে লিফলেট বিতরণ

153
নারায়ণগঞ্জের খবরঃ করোনা ভাইরাস প্রতিরোধে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নেতৃত্বে নারায়ণগঞ্জ শহরে লিফলেট বিতরণ করা হয়েছে। ১৫ মার্চ রোববার বিকেলে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া এলাকার কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে শুরু করে ২নং রেলগেইট পর্যন্ত এই লিফলেট বিতরণ করা হয়।
লিফলেট বিতরণকালে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, আমরা মনে করি করোনা ভাইরাস একটি জাতীয় ও আন্তর্জাতিক ইস্যু। বিএনপি কোন সময় জাতীয় ও আন্তর্জাতিক ইস্যুতে ঘরে বসে থাকে নাই। বিএনপি ক্ষমতায় নেই। এই শেখ হাসিনা সরকারের অনেক অত্যাচার নির্যাতনের মধ্যে আছে বিএনপি। তারপরেও কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আমরা গ্রামগঞ্জে ছড়িয়ে পড়েছি কিভাবে করোনা ভাইরাসকে প্রতিরোধ করা যায়। তারই অংশ হিসেবে জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে লিফলেট বিতরণ করছি।
তিনি আরও বলেন, আমাদের নেতাকর্মীরা সারাদেশ ব্যাপী লিফলেট বিতরণ করছে। লিফলেট বিতরণের জন্য আমাকে নারায়ণগঞ্জ জেলাকে সমন্বয় করার দায়িত্ব দেয়া হয়েছে। আমি সেভাবে নেতাকর্মীদের সাথে যোগাযোগ করছি। সকলের কাছে আমাদের অনুরোধ থাকবে করোনা ভাইরাস সম্পর্কের সচেতন হওয়ার জন্য।
সাংবাদিকদে প্রশ্নের জবাবে অ্যাডভোকেট তৈমূর আলখন্দ খন্দকার বলেন, সারাদেশের মানুষ আতঙ্কের মধ্যে রয়েছে। মানুয যেন আতঙ্কিত না হয় সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। সরকার যেভাবে ডেঙ্গু সহ অন্যান্য ইস্যুতে ব্যর্থ হয়েছে করোনা ভাইরাস প্রতিরোধেও যেন ব্যর্থ না হয়। সরকার বিএনপিকে যাই মনে করুক আমরা এই করোনা ভাইরাসের ব্যাপারে আমরা এগিয়ে আসবো।
এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, বিএনপি নেতা নুরুল হক চৌধুরী দিপু, মহানগর যুবদলের সহ সভাপতি আক্তার হোসেন খোকন সাহা, আমি হোসেন, রিটন দে, শেখ মোঃ সেলিম, সহ সাধারণ সম্পাদক সাইফুর রহমান প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক সহ সাধারণ সম্পাদক, সাইফুদ্দিন মাহমুদ ফয়সাল বিএনপি মোস্তাফিজুর রহমান, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক আল আমিন প্রধান সহ নারায়ণগঞ্জ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
নিউজটি শেয়ার করুন...