দুনিয়ায় ধন দৌলত কিছুই যাবে না-কাজিমউদ্দিন প্রধাণ 

82
বন্দর প্রতিনিধিঃ বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ বলেছেন,প্রতিটি মুসলমানকে  নবীজি (সাঃ) এর আদর্শকে লালন করতে হবে। সকলকে ৫ওয়াক্ত নামাজ  পড়তে হবে। কেননা নামাজ ইহকাল ও পরকালের মুক্তির চাবিকাঠি।  নামাজ মানুষ সকল অন্যায় ও অশ্লিল কাজ থেকে বিরত রাখে।
শুক্রবার বিকেলে বন্দর উপজেলাধীন কলাগাছিয়া বাজার এলাকাত বন্দর ও কলাগাছিয়া সিএনজি ড্রাইভারদের উদ্যোগে আয়োজিত এক ওয়াজ ও দোয়া মাহফিলের প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, এই দুনিয়ায় কোন ধন-দৌলত আপনার সাথে যাবে না।  মৃত্যুকালে কোন সম্পদই আপনি সঙ্গে করে নিতে পারবেন না। আপনার সাথে শুধু যাবে আপনার আমল। তাই শুধু ওয়াজ শুনলেই হবে না। এর পাশাপাশি আপনাকে আমল করতে হবে। নাহয় রাত জেগে এই ওয়াজ শুনার কোন ফায়দা হবে না।
অনুষ্ঠানে প্রধাণ বক্তা হিসেবে আলোচনা করেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ বাহাদুর শাহ মুজাদ্দেদী আল আবেদী।  অনুষ্ঠানে বিশেষ বক্তার আলোচনা করেন,বন্দর সিএনজি স্ট্যান্ড জামে মসজিদের ইমাম আবু সুফিয়ান বিপ্লবী।  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,  নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খাঁন মাসুদ।  এছাড়াও আরো উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম,ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আশিফ মাহমুদ।
নিউজটি শেয়ার করুন...