সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলে ফতুল্লার ২১জন

নারায়ণগঞ্জের খবরঃ নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলে ফতুল্লার ২১জন বিভিন্ন গুরুত্বপূর্ন পদ পেয়েছেন। এরফলে অন্যান্য সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা জেলা পর্যায়ে পদ পেতে আশাবাদী হয়ে উঠেছে। পাশাপাশি পদ পাওয়া নেতাদের সাধুবাদ জানিয়েছেন ফতুল্লা থানা ছাত্রদল,যুবদল,মৎসজীবী দলের নেতাকর্মীরা। এদিকে জেলা স্বেচ্ছাসেবক দলে পদ পাওয়াতে ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গ সংগঠনগুলোতে চাঙ্গা ভাব দেখা দিয়েছে। বিগত দিনের যে কোন সময়ের চেয়ে বর্তমানে ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গ সংগঠনগুলো চাঙ্গা হয়ে উঠেছে। নেতাকর্মীরা দলীয় পদ পদবী ছাড়া রাজনীতি করতে গিয়ে অনেক নেতাকর্মী হতাশ হলেও জেলা স্বেচ্ছাসেবক দলের পূর্নাঙ্গ কমিটি ঘোষণার পর নেতাকর্মীরা এখন পদ পাওয়ার ক্ষেত্রে আশাবাদী। স্বেচ্ছাসেবক দলের কমিটির পর ফতুল্লা থানা বিএনপি, ছাত্রদল,স্বেচ্ছাসেবক দল,যুবদলেও পূর্নাঙ্গ কমিটি গঠনের দাবী জোরালো হচ্ছে। এ ক্ষেত্রে জেলা ও থানা বিএনপির শীর্ষ নেতাদের হস্তক্ষেপ দাবি করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের মাঠ পর্যায়ের নেতাকর্মীরা। রাজনৈতিক বোদ্ধা মহলের মতে, ফতুল্লা বিএনপির রাজনীতিকে চাঙ্গা করতে হলে পর্যায়ক্রমে বিএনপিসহ অঙ্গ সংগঠনের কমিটি গঠন জরুরী হয়ে পরেছে।

ফতুল্লা বিএনপি ও অঙ্গ সংগঠনের রাজনীতির সাথে সংশ্লিষ্ট এমন ক’জন মাঠ পর্যায়ের নেতা জানান,কিছুদিন আগে ফতুল্লা থানা বিএনপির কমিটি ভেঙ্গে আহবায়ক কমিটি গঠন করা হয়। এরপর যুবদল,মৎসজীবী দলের আহবায়ক কমিটি গঠন করা হয়। এরপরই জেলা স্বেচ্ছাসবক দলের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা দেন কেন্দ্রীয় নেতারা। জেলা কমিটিতে বিভিন্ন গুরুত্বপূর্ন পদে স্থান পেয়েছেন ফতুল্লা থেকে স্বেচ্ছাসেবক দলের ২১জন নেতা। এদের মধ্যে উল্লেখযোগ্য সহ-সভাপতি পদে মোঃ জাকির হোসেন রবিন,সহ-সভপতি ফারুক হোসেন সানি,যুগ্ম সম্পাদক জিএম আনোয়ার হোসেন গাজি,সহ-সধারন সম্পাদক এস এম দেলোয়ার,সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক হারুণ অর রশিদ হারুন,ত্রান ও পূর্নবাসন বিষয়ক সম্পাদক জিয়াউল হক হায়দার,সহ অর্থনীতি বিষয়ক সম্পাদক আরিফ প্রধান, যোগাযোগ বিষয়ক সম্পাদক সম্পাদক মতিউর রহমান ফকির, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক আবুল হোসেন পায়েল, সহ-কুটির শিল্প বিষয়ক সম্পাদক হানিফ মোল্লা,তাঁতী বিষয়ক সম্পাদক মোঃ মিজান,সহ-ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সাইফুল,ক্ষুদ্র ও কুটির বিষয়ক সম্পাদক মোঃ মামুন মিয়া, শিশু বিষয়ক সম্পাদক মোঃ শামীম,সহ তাঁতী বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিঠু, সদস্য খোকন শিকদার, মোঃ শহিদুল্লাহ্, হযরত আলী,শাখাওয়াত হোসেন শওকত,হারুন অর রশিদ।

এদিকে, জেলা স্বেচ্ছাসেবক দলে জেলা কমিটিতে ফতুল্লার ২১জন স্থান পাওয়ায় ফতুল্লা থানা যুবদলের আহবায়ক হাজী মাসুদ্রু রহমান ওসদস্য সচিব সালাহ উদ্দিন ও যুগ্ম আহবায়ক আবদুল খালেক টিপু, ছাত্রদল নেতা শাহজাহান,জুয়েল আরমান,ফতুল্লা থানা মৎসজীবী দলের আহবায়ক জুয়েল চৌধুরী সাধুবাদ জানিয়েছেন। পাশাপাশি বিএনপি এবং অন্যান্য অঙ্গ সংগঠনগুলোকে নতুন করে ঢেলে সাজানোর আহবান জানিয়েছেন। এসব নেতাদের মতে, অন্যান্য কমিটিগুলো গঠন করা হলে ফতুল্লা থানা বিএনপি এবং অঙ্গ সংগঠনগুলোতে গতি ফিরে আসবে। এ ব্যাপারে জেলার শীর্ষ নেতাদের দৃষ্টি আকর্ষণ করেছে তারা।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD