শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

নাস্তিকরা আজ মুখে যা ইচ্ছে তাই বলছে- ইঞ্জিনিয়ার আশরাফুল

প্রেস বিজ্ঞপ্তিঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম বলেন, দেশে বিচারহীনতার সংস্কৃতি চলছে। অপরাধীরা ধরেই নিয়েছে অন্যায় করেও পার পাওয়া যায়। দেশের সর্বত্র অস্থিরতা বিরাজ করছে। সম্প্রতি পীযুষ বন্দোপাধ্যায় মুসলমানদের কলিজায় আঘাত দিয়ে যে কথা বলেছে তা এরই প্রমাণ বহন করে। এর পৃষ্ঠপোষকতা করছে স্থানীয় প্রশাসন ও সরকারদলীয় কিছু নেতাকর্মীরা। এভাবে দেশ চলতে পারেনা। অপরাধী যেই হোক না কেনো উপযুক্ত শাস্তি নিশ্চিত করতে পারলে এহেন কর্মকান্ড রোধ করা সম্ভব। এক্ষেত্রে পবিত্র রমজান থেকে শিক্ষা গ্রহণ করতে হবে। তিনি আরও বলেন, অন্যায়ের মরিচিকার পেছনে ছুটে চলেছে সমাজ দেশ ও মানবতা। সামাজকে ধ্বংসের হাত থেকে চিরমুক্তি দিতেই ইসলামী আন্দোলন বাংলাদেশ কাজকরে যাচ্ছে। আজ ১৬ মে বৃহস্পতিবার ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের উদ্যোগে আয়োজিত শিক্ষাবিদ ও বিশিষ্ট জনদের সম্মানে আলোচনা সভা ও ইফতার মাহফিলে মুফতি মুহা. মাসুম বিল্লাহর সভাপতিত্বে ও সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদের সঞ্চালনায় প্রধান অতিথির আলোচনায় তিনি উপর্যুক্ত কথা বলেন।

সভাপতি বক্তব্যে বলেন, স্বাধীনতা-সার্বভৌমত্বকে অর্থবহ করতে হলে নতুন প্রজন্মকে ইসলামী শিক্ষা গ্রহণ করা একান্ত দরকার। মানুষ ব্যক্তিজীবন থেকে শুরু করে সমাজের সর্বস্তরে একটি পরিবর্তন দেখতে চায়। আর সেই পরিবর্তন করা তখনই সম্ভব হবে যখন দেশের মানুষ সচেতন হয়ে যাবে। পরীক্ষার হলে নকল করতে না দেওয়ায় গত ১২ মে পাবনার শহীদ বুলবুল কলেজের বাংলা বিভগের প্রভাষক মাসুদ আহমেদকে মারধর করা হয়েছে। এর কঠোর প্রতিবাদ জানিয়ে তিনি বলেন অপরাধীদের বিচারে আওতায় এনে দৃষ্টাতমুলক শাস্তি দিতে হবে। দেশে ছাত্রদ্বারা শিক্ষক লাঞ্চিত হবে এটা কখনও মেনে নেয়া যায়না। প্রকৃত অপরাধীদের শনাক্ত করে গ্রেফতার করার দাবি জানান।

ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সহ-সভাপতি মুহা. নূর হোসেন, সহ-সভাপতি মো: শাহদাত হোসেন খান, সাংগঠনিক সম্পাদক মাও. মুহা শামসুল আলম, প্রশিক্ষন সম্পাদক মাও. সাইফুল ইসলাম, ওলামা মাশায়েক আইম্মা পরিষদ এর সভাপতি মাও. দীন ইসলাম, জেলা দীনি সংগঠনের সাধারন সম্পাদক আলী হোসেন কাজল মাষ্টার, ইসলামী যুব আন্দোলন এর সহ সভাপতি ডা. মিজানুর রহমান, ইসলামী শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি আলহাজ¦ মুহা. হাসান আলী, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর এর সভাপতি মুহা. এমদাদুল হক, জাতীয় শিক্ষক ফোরাম নারায়ণগঞ্জ মহানগর এর সদস্য সচিব মুহা. আঃ হান্নান, সিদ্ধিরগঞ্জ থানার আন্দোলন এর সেক্রেটারি ডা. মুহা. সাইফুল ইসলাম, প্রমুখ নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD