প্রধানমন্ত্রী উন্নয়ন পছন্দ করেন-মেয়র আইভী

9

নারায়ণগঞ্জের খবরঃ সরকার যদি সহযোগিতা না করতো তাহলে নাসিকের আওতায় যে উন্নয়ন হয়েছে, তা সম্ভব ছিল না। প্রধানমন্ত্রী উন্নয়ন পছন্দ করেন। দেশের এমন কোনো প্রান্ত নেই যেখানে উন্নয়নের ছোঁয়া নেই। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোদ্ধা হয়ে উন্নয়ন কাজ করছি।

বুধবার (৩০ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় বীর মুক্তিযোদ্ধাদের নামে একটি সড়ক উদ্বোধনের সময় তিনি এ কথা বলেন।

মেয়র আইভি বলেন, নাসিকের উন্নয়নের কৃতিত্ব আমি নিতে চাই না। কৃতিত্ব যদি দিতে হয়, তাহলে প্রধানমন্ত্রীকে দিতে হবে। কারণ আমি যে প্রজেক্টগুলো পাঠাচ্ছি, সবই ওনি পাস করিয়ে দিচ্ছেন। আপনারা সবাই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি আরও বলেন, নাসিকের প্রতিটি ওয়ার্ডের সবচেয়ে বড় সড়কটি হবে বীর মুক্তিযোদ্ধাদের নামে।

২নং ওয়ার্ড কাউন্সিলর মো. ইকবাল হোসেনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ডের সব মুক্তিযোদ্ধা, নাসিক প্যানেল মেয়র আফসানা আফরোজা বিভা, সংরক্ষিত ১, ২ ও ৩নং ওয়ার্ডের নারী কাউন্সিলর মাকসুদা মোজাফফর, সংরক্ষিত ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, ৫নং ওয়ার্ড কাউন্সিলর জি. এম সাদরিল, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম শফিক, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

নিউজটি শেয়ার করুন...