বন্দরে নিহত সাংবাদিক ইলিয়াস পরিবারের পাশে বন্দর উপজেলা চেয়ারম্যান

24

বন্দর প্রতিনিধিঃ বন্দরে মাদক সন্ত্রাসীদের হামলায় নিহত সাংবাদিক ইলিয়াসের পরিবারকে সান্তনা ও আর্থিক সহয়তা প্রদান করেছেন বন্দর উপজেলা চেয়ারম্যান তথা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ।

বৃহস্পতিবার(২৯অক্টোবর) বিকেলে তিনি বন্দর উপজেলাধীন জিওধরা এলাকায় নিহত সাংবাদিক ইলিয়াসের নিজ বাসায় গিয়ে তার পরিবারের খোঁজখবর নেন। এসময় তিনি বলেন, আসলে আপনাদের সান্তনা দেয়ার ভাষা আমার নেই। সাংবাদিকরা সমাজের দর্পন। তাদের লিখনির দ্বারা সমাজ পরিশুদ্ধ হয়। এমন ঘটনায় আমরা খুবিই মর্মাহত।  এবিষয়ে ইতিমধ্যেই আমি বলেন বন্দর ওসি’র সাথে কথা বলেছি। তারাও চেষ্টা চালাচ্ছেন অধরা আসামীদের আইনের আওতায় আনার৷  আমি এই মামলার চার্জশিটসহ সকল বিষয়েই খবরা খবর নিব। অপরাধীদের কোন দল নেই। যারা দলের নাম ভাঙ্গিয়ে অপরাধ করে তারা আমার দলের অনুপ্রবেশকারী। তাদেরকে কখনোই আমরা গ্রহণ করিনা। আশা করি খুব শীগ্রই ইলিয়াস হত্যার বিচার হবে। তার আত্মা শান্তি পাবে। এছাড়াও তিনি বন্দর উপজেলা পরিষদের পক্ষ থেকে (প্রনোদিত) ঘর দেয়ার আশ্বাস দেন।

এসময় এম এ রশিদ’র সঙ্গে উপস্থিত ছিলেন,বন্দর উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক শ্রী ভোলানাথ দাস,  আওয়ামীলীগ নেতা শাহজাহান মোল্লা, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আক্তার হোসেন(বি,এ), ইউনিয়ন আওয়ামীলীগ নেতা রবিউল আউয়াল রবি, মাজহার, সোয়েব মোঃলিটন, উপজেলা মহিলালীগ নেত্রী সোনিয়া আক্তার, আ’লীগ নেতা আসাদুল্লাহ মাষ্টার,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক শেখ কাউসার আহমেদ সানজু, শেখ সুমন, শেখ শাওন মনি প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...