বন্দরে রাস্তারনির্মাণ কাজের উদ্বোধণ

53

বন্দর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ বন্দরে ছালেনগর এলাকায় দীর্ঘদিন পরে হলেও এবার জনদূর্ভোগ লাঘবে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভির নির্দেশে ছালেনগর নতুন মসজিদ সংলঘœ সংযোগ রাস্তাটির নির্মাণ কাজের উদ্বোধণ করেন ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার। শনিবার ২৪আগষ্ট সকাল ৯টায় ছালেনগর এলাকায় এ নির্মাণ কাজের শুভ উদ্বোধণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ছালেনগর পঞ্চায়েত কমিটির সভাপতি আলী রেজা রজ্জব,সহ সভাপতি নিয়ামত মিয়া,সাধারণ সম্পাদক মিজানুর রহমান,কোষাধ্যক্ষ নুরুল ইসলাম,হাজী ইসমাঈল মিয়া,আ’লীগনেতা শাহীন মিয়া,হাবুল মিয়া,জাহাঙ্গীর,পাঠান,হুমায়ুন মাষ্টার,কাজল প্রধাণ,দেলোয়ার হোসেন,সাহালী,শফিউল্লাহ,মোজাম্মেল মিয়া,আমির হোসেন,তোফাজ্জল হোসেন প্রমূখ।

এ সময় ছালেনগর এলাকায় একাধিক সংযোগ রাস্তায় ৮/৯ফিট চওড়া করে ড্রেনসহ নির্মাণ কাজ দ্রæত গতিতে শুরু করা হয়। ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকারের কর্মতৎপরতার জন্য এলাকাবাসী তাকে সাধুবাদ জানায়। একই সাথে নাসিক মেয়র ডা. সেলিনা হায়াত আইভির সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পাঠ করা হয়। দোয়া পরিচালনা করেন ছালেনগর নতুন মসজিদের পেশ ঈমাম ও খতিব মাওলানা আল আমিন।

নিউজটি শেয়ার করুন...