March 29, 2024, 1:20 pm

ঢাকা বিভাগীয় সমাবেশে মান্নানের যোগদান

নারায়ণগঞ্জের খবর : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল নেতা-কর্মীদের মুক্তি, গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচি ঢাকা বিভাগীয় সমাবেশকে সফল করতে বিএনপির জাতীয় নিবার্হী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপি সভাপতি আজহারুল ইসলাম মান্নানের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে যোগদান করেছে।

এসময়ে সোনারগাঁও উপজেলা বিএনপি’র নেতা-কর্মীরা ফেস্টুন- ব্যানারে সুসজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ নেতৃবৃন্দের মুক্তি চাই এবং সরকারের পদত্যাগের দাবি জানিয়ে শ্লোগানে শ্লোগানে যোগদান করেন।

শনিবার ( ৪ ফেব্রুয়ারি ) দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসময়ে আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম টিটু, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান মাছুম, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজীবসহ সোনারগাঁ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD