March 29, 2024, 6:17 am

বদমাইসের হাত থেকে রক্ষা করতে এমএ রশিদ ভাইকে সমর্থন করেছি-শামীম ওসমান

নারায়ণগঞ্জের খবরঃ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন,আমার ক্যান্ডিডেট ছিল সালাম ও দেলোয়ার হোসেন। কিন্তু বন্দর উপজেলা নির্বাচনে বদমাইসের হাত থেকে রক্ষা করতে মুক্তিযুদ্ধের বীর সেনানী এমএ রশিদ ভাইকে সমর্থন করে তাকে এনেছি। মঙ্গলবার ২১মে দুপুর পোণে ৩টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারীর কার্যালয়ে নৌকা প্রার্থীর পক্ষে মনোনয়ণ পত্র জমা দিয়ে উপজেলা অডিটরিয়ামে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,বন্দর উপজেলাবাসী অসস্ততিতে ছিল। উপজেলার প্রতিনিধিত্ব কোন খারাপ লোক কিংবা বদমাইসের হাতে চলে গেল কিনা। অনেকেই অনেক তদবীর করেছেন কিন্তর জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনা সব খবরই রাখেন। তৃনমুল পর্যায়ে পুক্ষানু পুক্ষানু খবর নিয়ে তিনি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ ভাইকে নৌকা প্রতিকে নমিনেশন দিয়েছেন।

তিনি বলেন,আমার মনে হয় বন্দর উপজেলাবাসী একটা কলংকের হাত থেকে মুক্ত হয়েছে। কালো টাকার কাছে বিক্রি না হয়ে একজন ভাল মানুষ ও রনাঙ্গনের বীর সৈনিককে মনোনীত করেছে। চেয়ারম্যান প্রার্থী পক্ষে আগামীকাল বিজয় মিছিল করব আমরা।
এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আ’লীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল,মহানগর আ’লীগের সাধারন সম্পাদক এড.খোকন সাহা,সহসভাপতি আরজু রহমান ভূইয়া,ফতুল্লা থানা আ’লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল,সাধারন সম্পাদক এম শওকত আলী,সিদ্দিরগঞ্জ থানা আ’লীগের সভাপতি মুজিবুর রহমান,বন্দর থানা আলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবেদ হোসেন,মহানগর আ’লীগের যুগ্ন সম্পাদক শাহ নিজাম,সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল,মহানগর আ’লীগের সদস্য এহসানুল হাসান নিপু,শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু,মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন,সাধারন সম্পাদক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান,বন্দর থানা সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শাহজাহান মোল্লা,বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ,মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক হাসনাত রহমান বিন্দুসহ বন্দর সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD