শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

লিপি ওসমানের সুস্থতা কামনায় শরীফুল হকের উদ্যোগে দোয়া

ফতুল্লা সংবাদদাতা : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহর্ধমিনী লিপি ওসমান সহ পরিবারের সকলের সুস্থতা কামনায় ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরীফুল হকের উদ্যোগে ফতুল্লার কেন্দ্রীয় জামে মসজিদ সহ বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার ১৮ সেপ্টেম্বর বাদ জুম্মা ফতুল্লা কেন্দ্রীয় জামে মসজিদ, বায়তুজ জালাল জামে মসজিদ, লালপুর জামে মসজিদ, লালপুর পৌষারপুকুর পাড় কেন্দ্রীয় জামে মসজিদ, পাইওনিয়ার জামে মসজিদ ও টাগারপাড় জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এসময় ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরীফুল হক দোয়া চেয়ে বলেন, করোনার হটস্পট খ্যাত নারায়ণগঞ্জে লকডাউনের শুরু থেকেই সাধারণ মানুষের পাশে যে কয়েকজন ব্যক্তিগতভাবে পাশে এসে দাঁড়িয়েছেন, তাদের মধ্যে সালমা ওসমান লিপি অন্যতম। যখনই খবর পেয়েছেন কিংবা গণমাধ্যমে কোনো অসহায় মানুষের সংবাদ প্রকাশ হয়েছে, লিপি ওসমান নিজেই ছুটে গেছেন। কখনও আবার পাঠিয়েছেন তার প্রতিনিধি। দিয়েছেন সাহস, করেছেন সার্বিক সহযোগিতা। গত মার্চের শেষ সপ্তাহ থেকে এ পর্যন্ত তিনি প্রায় ত্রিশ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। এসময় তিনি আরও বলেন, করোনায় আক্রান্ত বহু পরিবার ও তাদের সন্তানদের দায়িত্ব নিয়ে তিনি হয়ে ওঠেন সাধারণ মানুষের কাছে মমতাময়ী। প্রায় এক হাজার মধ্যবিত্ত পরিবারকে গোপনে অর্থ ও উপহার সামগ্রী পৌঁছে দিয়েছেন এ মমতাময়ী নারী। তিনি সবার পাশে থাকতে থাকতে আজ তিনিই করোনায় আক্রান্ত হয়ে পরেছেন। তাই আমি তার দ্রুত আরোগ্য কামনা করি এবং সকলের কাছে তার জন্য দোয়া প্রার্থনা করছি। যেন তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন।
নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD