সোনারগাঁয়ে দ্বগ্ধ কলেজ ছাত্রের মৃত্যু

23

নারায়ণগঞ্জের খবর: অবশেষে মারা গেছে সোনারগাঁয়ের অগ্নিদগ্ধ কলেজ ছাত্র অপূর্ব দাস(১৭) । মঙ্গলবার(৯ জুন) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে চিকিৎসাধীণ অবস্থায় তার মৃত্যু ঘটে। সে সোনারগাঁ জিআর ইষ্টিটিউশন কলেজে একাদশ শ্রেনীতে পড়াশোনা করতো।

এর আগে গত ৭ জুন সোনারগাঁও পৌরসভার জয়রামপুর এলাকায় কানে মোবাইলের হেডফোন লাগিয়ে গান শুনার সময় হঠাৎ শর্টসাকিট হয়ে লাগা আগুনে দগ্ধ হয় মা ছেলে দুজনই। তাদেরকে হাসপাতালে পাঠানো হয়।

জানা যায়,উপজেলার জয়রামপুর গ্রামের সোনারগাঁ উপজেলার অফিস সহকারী মিজানুর রহমানের ভাড়াটিয়া বানুরানী দাস (৪৫) ও তার কলেজ পড়ুয়া সন্তান অপূর্ব দাস (১৭) রবিবার সকালে মোবাইল ফোন চার্জে বসিয়ে হেডফোন কানে লাগিয়ে কথা বলার সময় বিদ্যুতায়িত হয়ে শরীরে আগুন লেগে মোবাইল বিস্ফোরনে আগুন লেগে যায়।

এমন ঘটনা দেখে মা বানুরানী সন্তানকে বাচাঁতে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করেন। এসময় আগুন পুড়ে মা-ছেলে মারাত্মকভাবে দগ্ধ হয়। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

এদিকে পাশের রুমের ভাড়াটিয়া খাদিজা আক্তার জানান, সকাল বেলা হঠাৎ করে বিকট আওয়াজ শুনে ঘুম থেকে উঠে দেখি তাদের ঘরে আগুন জ্বলছে। এ সময় ডাক চিৎকার দিলে আশপাশের সবাই এগিয়ে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন ।

নিউজটি শেয়ার করুন...