ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করবে ইসলামী আন্দোলন

63

প্রেস বিজ্ঞপ্তি: ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. নুর হোসেন ও সেক্রেটারি সুলতান মাহমুদ এক যুক্ত বিবৃতিতে বলেন, করোনায় লকডাউন পরিস্থিতিতে অনেক মানুষ কর্মহীন হয়ে অনাহারে অর্ধাহারে দিনাতিপাত করছে। এমতাবস্থায় মানবিকভাবে আমাদের সকলকে অসহায়দের পাশে দাঁড়ানো উচিত। তারই ধারাবাহিকতায় আমরা গত ০১ এপ্রিল ২০২০ইং থেকে শুরু করে বিভিন্ন সময়ে এ পর্যন্ত মোট ২১৮২ পরিবারের মধ্যে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছি। বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

বোববার দুপুর ২টায় নগর কার্যালয়ে এক জরুরি সভায় নেতৃদ্বয় উপর্যুক্ত কথা বলেন। সভায় আরও উপস্থিত ছিলেন, সহ সভাপতি মুহা. শাহাদাত হোসেন, সাংগঠনিক সম্পাদক মুহা. শামসুল আলম, সহ সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ শেখ হাসান আলী, প্রচার সম্পাদক মুহা. বিলাল হোসাইন খান, দফতর সম্পাদক ডা. মিজানুর রহমান, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুহা. ওমর ফারুক প্রমুখ।

সভায় আরও সিদ্ধান্ত হয় আগামী ১৯ রমজান (১৩ মে, ২০২০) শতাধিক পরিবারের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করবে। সভাপতি বলেন, এ অবস্থায় আমাদের সকলকে নিজস্ব পরিমÐল থেকে সাধ্য অনুযায়ী অসহায়দের পাশে দাঁড়ানো উচিত। তাছাড়াও অন্যান্য মাসের তুলনায় রমজানে সহযোগিতার হাত বাড়িয়ে দিলে ৭০ গুণ বেশি সওয়াব পাওয়া যাবে।

নিউজটি শেয়ার করুন...